Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

এলোপাতাড়ি কুপিয়ে যুবলীগ নেতাকে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১০:৪৬ এএম

পূর্ব বিরোধের জের ধরে ময়মনসিংহে মো. পারভেজ (৩০) নামে যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) রাতে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত যুবলীগ নেতা পারভেজ ওই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ও বিলুপ্ত পৌরসভার আকুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি। এছাড়া পারভেজ বর্তমান সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন বলেও জানিয়েছেন মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ‘বেফাঁস মন্তব্য’ করা নিয়ে কিছুদিন আগে স্থানীয় টং দোকানি দিলীপের সঙ্গে পারভেজের বাকবিতণ্ডা হয়। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পারভেজ বাড়িতে ফেরার পথে সেই ঘটনার জেরে আবারও কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দিলীপসহ আরও কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে পারভেজের ওপর অতর্কিত হামলা চালায়। ওই সময় তারা পারভেজের গলা-বুকসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। একপর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘বেফাঁস মন্তব্য’ করাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে কী মন্তব্য সেটি এখনও জানা যায়নি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ