Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

বাংলাদেশে ই-কমার্স সেক্টরে বিশাল ক্ষেত্র তৈরি হয়েছে

পদ্মাবাজার ডটকমের উদ্বোধনকালে পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:৪৪ পিএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, বাংলাদেশে ই-কমার্স সেক্টরে বিশাল ক্ষেত্র তৈরি হয়েছে। বাংলাদেশের মানুষ ই-কমার্সের মাধ্যমে কেনাকাটা করতে আগ্রহী, তারা স্বাচ্ছন্দ্য বোধ করছে। বলাই বাহুল্য, দু-একটি ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেছে, যা আমরা আশা করি না। ই-কমার্স প্রতিষ্ঠানের সার্বিক উন্নতি দিন দিন বাড়বে। এ অবস্থায় বাজারে এসেছে নতুন ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মাবাজার ডটকম। আমি আশা করি যে সৎ উদ্দেশ্যে তারা এই ব্যবসায় এসেছেন তা স্বার্থক এবং সফল হবে।

আজ আজ শনিবার হোটেল সোনারগাঁওয়ে পদ্মাবাজার ডটকমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন।

পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আমি চাই একটি নতুন স্টার্টআপ হিসেবে পদ্মাবাজার গ্রাহকের আস্থা ও পণ্যের গুণগত মান বজায় রেখে ভালো করবে, আমি প্রার্থনা করি এটি অগ্রগতির মাধ্যমে দেশের অর্থনীতিতে অবদান রাখবে।

অনুষ্ঠানে কোম্পানির পরিচালক, আইসিএবি নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিল্পপতিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। উদ্বোধনী বক্তৃতায় পদ্মাবাজার ডটকমের চেয়ারম্যান রাইসুল খান বলেন, বাংলাদেশের মানুষের পণ্যের চাহিদা পূরণে পদ্মাবাজার নতুন দ্বার উন্মোচন করবে। সেবার মান নিয়ে পদ্মাবাজার মানুষের হৃদয়ে স্থান করে নেবে। পদ্মাবাজার সারাদেশে একযোগে সেবা প্রদান করবে এবং ধীরে ধীরে একটি বহুজাতিক কোম্পানি হিসেবে আত্মপ্রকাশ করবে। আজ থেকে গ্রাহকরা তাদের পছন্দের পণ্য ক্রয় করতে পারবেন এবং মার্কেটপ্লেস দিন দিন সমৃদ্ধ হবে।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন বলেন, পদ্মা বাজার লিমিটেড একটি প্রাইভেট লিমিটেড কোম্পানি হিসেবে নিবন্ধিত এবং সকল বৈধ কাগজপত্র নিয়ে যাত্রা শুরু করছে। এছাড়া পদ্মাবাজার সমন্বিত ব্যবসায়ী ও ই-কমার্স সেক্টর অ্যাসোসিয়েশনসহ সকল ক্ষেত্রে সমন্বয় করে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে পদ্মা বাজার একটি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয় এবং লোগো উন্মোচন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিকল্পনামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ