Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

রাঙামাটিতে ইউপিডিএফ চাঁদা কালেক্টর আটক

রাঙামাটি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১:১৭ পিএম

রাঙামাটির কাউখালীতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক চাঁদা কালেক্টরকে আটক করা হয়েছে।


জেলার কাউখালী উপজেলাধীন ৪নং কলমপতি ইউনিয়নের মাইগ্যামাছড়া এলাকায় শুক্রবার(১ জুলাই) বিকাল ৪ ঘটিকায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) প্রসিত (মূল) গ্রুপের চাঁদা কালেক্টর সাইচিউ মারমা (৩০) কে তার নিজ বাড়ি হতে আটক করেছে কাউখালী জোনের সেনাবাহিনী।

আটককালে তার কাছ থেকে ১টি পোকো স্মার্ট ফোন, ২টি সিম্পনি বাটন ফোন, ২টি চাঁদা আদায়ের রশিদ বই পাওয়া যায়। তার থেকে পাওয়া মোবাইলগুলো থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

সংশিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কাউখালীর (সেনা বাহিনী, পুলিশ ও আনসার) যৌথবাহিনী অভিযান চালিয়ে তাকে তার নিজ বাড়ি মাগ্যামাছড়া হতে গতকাল শুক্রবার বিকালে আটক করে কাউখালী থানায় সোর্পদ করেন।

কাউখালী থানায় মামলা হয়েছে জানিয়ে এসআই মো. সেলিম রেজা জানান, ইউপিডিএফ সদস্যকে কাউখালী থানায় সন্ত্রাসী কার্যকলাপ, চাঁদাবাজ, জনগণের স্বার্থ বিরোধীসহ অস্ত্রবাজির মামলার রুজু করা হয়েছে। আটককৃতকে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ