Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় বনফুল গাড়ীর চাপায় ২ শ্রমিক নিহত, আহত ৩

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৪:৩৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা থেকে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের চাপায় শনিবার দুপুরে ২ শ্রমিক নিহত ও ২ গরুর বেপারীসহ ৩ জন আহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আঃ আজিজ সিকদারের পুত্র শাবলীন আক্তার হিরু সিকদার (৫০) এবং একই গ্রামের নয়া মিয়া ফকিরের পুত্র জাহাঙ্গীর ফকির (৫৩)। এছাড়া আহতরা হলেন ওই গ্রামের বাবুল হাওলাদারের পুত্র শাহিন হাওলাদার (৩৫), আঃ রশিদ মাতুব্বরের পুত্র ইউনুচ মাতুব্বর (৫৮) ও ট্রলির চালক হিরু মীর (৩০)।

আহতদের সূত্রে জানাগেছে, পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে গরুর মালিক শাহিন ও ইউনুচ শনিবার ভোর রাতে ২ জন শ্রমিক নিয়ে দুইটি ট্রলি গাড়ি যোগে ২৬টি গরু বিক্রির জন্য পাশর্^বর্তী ভান্ডারিয়া পৌর বাজারে যায়। সকাল সাড়ে নয়টায় গরু বিক্রি শেষে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সম্মুখ সড়কে পৌঁছামাত্র ঢাকা থেকে পাথরঘাটাগামী যাত্রীবাহী বনফুল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টে-ব-১৪-২৭৯০৭৬) ট্রলির পিছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রলিটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে ২ জন নিহত ও ৩ জন আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাবলীন আক্তার হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে তারা ৫ বন্ধু ইজিবাইক যোগে ভান্ডারিয়ার হরিণপালা ইকোপার্কে ঘুরতে যাচ্ছিলেন। এসময় বনফুল গাড়ির চাপায় গরু বেপারীদের রাস্তায় পড়ে থাকতে দেখে তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে আসেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে ড্রাইভারসহ গাড়ির হেলাপার ও সুপারভাইজর পালাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মঠবাড়িয়ায়

১০ নভেম্বর, ২০১৬
২৬ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ