Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডুমুরিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৪:৪৬ পিএম

খুলনার ডুমুরিয়ার চুকনগর- যশোর মহাসড়কের নরনিয়া কাটাখাল নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিল্লাল হোসেন (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন যশোর জেলার মনিরামপুর এলাকায় বাসিন্দা। এ সময় তার সাথে থাকা একজন আরোহি গুরুতর আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল যোগে বিল্লাল হোসেন ও তার সাথে থাকা আরোহী মনিরামপুর অভিমুখে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছুলে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে বেপরোয়া গতির মোটরসাইকেলটি ধাক্কা খায়। এতে মোটরসাইকেল চালক বিল্লাল হোসেনের মাথা মুখমন্ডলে আঘাত লেগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা অজ্ঞাত অপর আরোহি শফিকুল ইসলাম (৩৫) গুরুতর আহত হন।
ডুমুরিয়া থানা ওসি শেখ কনি মিয়া ও খর্নিয়া চুকনগর হাইওয়ে থানা ওসি মেহেদী হাসান জানান, মৃতদেহ উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। আহতকে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ