Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

একুশে টিভির আমিরাত প্রতিনিধির অ্যাওয়ার্ড লাভ

আরব আমিরাত থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৫:২৭ পিএম

দুবাইয়ে ছয় মাসব্যাপী অনুষ্ঠিত বিশ্বের সর্ববৃহৎ বাণিজ্যিক প্রদর্শনী মেলা এক্সপো ২০২০তে বাংলাদেশ প্যাভিলিয়ন অংশগ্রহণ করায় বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরার লক্ষ্যে তখন ধারাবাহিকভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় একুশে টেলিভিশনের আরব আমিরাত প্রতিনিধি ও আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদারকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

গত বুধবার দুবাইস্থ রেডিসন ব্লু হোটেল প্লাজার বলরুমে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের উদ্যোগে ‘ব্লকচেইন আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সকে কাজে লাগিয়ে অর্থনৈতিক উন্নতিতে বৈপ্লবিক পরিবর্তন’ আয়োজিত শীর্ষক কনফারেন্সে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কর্মাশিয়াল কাউন্সিলর কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন বিদেশি কোম্পানির প্রতিনিধিগণসহ কনস্যুলেটের কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, সাইফুল ইসলাম তালুকদার ২০০৪ সালে আরব আমিরাতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য হিউম্যান রাইটস জার্নালিস্ট গ্রুপ অব বাংলাদেশের মহাসচিব মোজাম্মেল হক ও বিশিষ্ট কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরী তাকে দুবাইতে অ্যাওয়ার্ড প্রদান করেন এবং ২০০৩ সালে আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত প্রিন্সিপাল ওসমান সরওয়ার আলম চৌধুরীর কাছ থেকেও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য রাষ্ট্রদূত পদক লাভ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ