Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

লামায় উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী মোহাম্মদঃশামছুদ্দোহা

লামা(বান্দরবান)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৫:৫৮ পিএম

বান্দরবানের লামায় ০২/০৭/২০২২ইং শনিবার সকাল ৯ টা ৩০মিনিটে এলজিইডি'র অর্থায়নে
লামা উপজেলার শিলেরতুয়া-রূপসীপাড়া সড়কে ১৮৪ মিটার গার্ডার ব্রীজ উদ্বোধন ও শিলেরতুয়া বৌদ্ধ বিহারের সীমানা প্রাচীর নির্মাণ এবং গজালিয়া জনসভায় অংশ নিতে সরকারি সফরে আসেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। দিনব্যাপী নানা কর্মসূচিতে অংশ নেন তিনি।

বেলা ১১টায় শিলেরতুয়া নবনির্মিত ব্রিজের উপর এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য মন্ত্রী। এসময় মন্ত্রীর সফর সঙ্গী ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিকল্পনা সদস্য হারুন অর রশীদ, বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, শেখ মাহাবুবুর রহমান, ফাতেমা পারুল, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, লামা উপজেলা প্রকৌশলী মাহফুজুল হক, রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা সহ প্রমূখ।

পার্বত্য মন্ত্রী বলেন, শেখ হাসিনা স্বপ্ন দেখায়, স্বপ্ন বাস্তবায়ন করে। আধুনিক বান্দরবান বির্নিমানে সকল উন্নয়ন প্রকল্প অগ্রাধিকার ভিত্তিতে অনুমোদন দেন মাননীয় প্রধানমন্ত্রী। যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য সহ সকল দিকে এগিয়ে যাচ্ছে বান্দরবান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ