Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ভোলায় মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় অনুষ্ঠিত।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৭:৪১ পিএম | আপডেট : ৯:৩৬ পিএম, ২ জুলাই, ২০২২

মাদরাসা শিক্ষা অধিদপ্তরের নির্দেশনায় ভোলা জেলার কামিল,ফাজিল,আলিম,দাখিল মাদরাসার অধ্যক্ষ, সুপারদের সাথে স্বাস্থ্য বিধি মেনে কোভিট-১৯ পরবর্তী পাঠদান কার্যক্রম, মাদরাসা শিক্ষার মান উন্নয়ন, অনলাইনে এমপিও অন্যান্য আবেদন দাখিল ও নিস্পত্তিকরণ এবং অন্যান্য বিষয়ে ভোলায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ জুলাই) সকাল ১০টায় ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক কে, এম, রুহুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) তামিম আল ইয়ামিন। এ সময় উপস্থিত ছিলেন এনডিসি জাহিদ হাসান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ভোলার নির্বাহী প্রকৌশলী আবুছালেহ মোঃ নুরনবী, জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা নুরে আলম ছিদ্দিকিসহ ভোলার বিভিন্ন উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসারগণ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভোলা দারুল হাদিস কামিল (স্নাতকোত্তর) মাদরাসার উপাধ্যক্ষ,ভোলা জেলা জমিয়াতুল মোদারেছিনের জেলা সম্পাদক মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম। অনুষ্ঠানে ভোলা জেলার সকল মাদরাসা প্রধানগণ উপস্থিত ছিলেন।
এর পূর্বে তিনি ভোলার দৌলতখানে মাদরাসার বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করে কাজের গুনগত মানে সন্তোষ প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ