Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বগুড়া পৌরসভার ১৩২ কোটি টাকার বাজেট ঘোষণা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৭:৪৩ পিএম | আপডেট : ৭:৪৪ পিএম, ২ জুলাই, ২০২২

বগুড়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ১৩২,০৭,৬৭,২০৬ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে বগুড়া শহীদ টিটু মিলনায়তনে বগুড়া পৌরসভা আয়োজিত অনুষ্ঠানে এ বাজেট ঘোষণা করা হয়।
পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন (ডিএসবি), পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান, পৌরসভার প্যানেল মেয়র-১ পরিমল চন্দ্র দাস, প্যানেল মেয়র-২ আলহাজ শেখ, সাবেক এমপি রেজাউল করিম তানসেন তালুকদার, ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরশাদুল বারী এরশাদ।
এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিরিন আক্তারসহ বগুড়া পৌরসভার ২১টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ।
পৌর মেয়র রেজাউল করিম বাদশা বগুড়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ১৩২ কোটি টাকার বাজেট ঘোষণার পর উন্মুক্ত বক্তব্যে উপস্থিত পৌরসভার সাধারণ নাগরিক ও গণমাধ্যম কর্মীরা তাদের পরামর্শমূলক বক্তব্য রাখেন।
পৌর কাউন্সিলর আরিফুর রহমান আরিফের সঞ্চালনায় বাজেট ঘোষণা অনুষ্ঠানে উন্মুক্ত বক্তব্যে বক্তাগণ পৌর কর আদায়ে নাগরিকদের সুবিধার দিক বিবেচনা, যানজট নিরসন, মশক নিধন, পৌরসভার বর্ধিত এলাকায় রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, শিশুদের জন্য বিনোদন পার্ক, ফুটপাত দলখমুক্ত, মাদকমুক্ত বগুড়া শহর. লাইটিংসহ নানাবিধ উন্নয়নমূলক কার্যক্রম বৃদ্ধির জন্য পরামর্শ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজেট ঘোষণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ