Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফকিরহাটে হাসপাতালের বেসিনে নবজাতকের লাশ, ঘরে ঝুলন্ত স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৭:৪৮ পিএম

বাগেরহাটের ফকিরহাটে পৃথক ঘটনায় এক নবজাতক ও এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে।

সকাল ১০ টার দিকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাত ধোয়া পানির বেসিন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালে আসা একজন রোগী সকালে হাত ধুতে গিয়ে করোনার জন্য তৈরী করা বেসিনের মধ্যে ওই নবজাতকের মৃতদেহ দেখতে পেয়ে পরিচ্ছন্নতা কর্মীদের জানান। পরে হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা পুলিকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের মরদেহ উদ্ধার করে। উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আবুল হাসেম বলেন, উদ্ধার হওয়া ওই নবজাতক পুত্র সন্তান। কে বা কারা রাতের কোন এক সময় পানির বেসিনে ফেলে রেখে গেছে। মরদেহের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে ।

এদিকে, লুকাইয়া আক্তার রিভা (১৫) নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে নিজ বাড়ী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার টাউন নওয়াপাড়া বঙ্গবন্ধু মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী লুকাইয়া আক্তার রিভা শুক্রবার রাতে পরিবারের অন্যান্য সদস্যের সাথে তুচ্ছ ঘটনায় অভিমান করে ঘুমাতে যায়। তখন বিষয়টিকে অতটা গুরুত্ব দেয়নি তার বাবা-মা। সকালে ঘুম থেকে না উঠায় তাকে ডাকাডাকি করতে থাকে পরিবারের সদস্যরা। একপর্যায় তার কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করে মেয়ের ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়। পরে মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করেছে। মৃত লুকাইয়া আক্তার রিভা খুলনার রূপসা উপজেলার দেয়ারা গ্রামের ঈসা মোড়লের মেয়ে। ওই ছাত্রীর পিতার ব্যবসার কারনে তারা ফকিরহাটের পিলজংগ ইউনিয়নের টাউন নোয়াপাড়া ভাড়া বাসায় বসবাস করেন। সেখানেই ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়। ফকিরহাট মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. কাইয়ুম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ