Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ডিইউজে ইনকিলাব ইউনিট পুনর্গঠন

কামরুল হাসান দর্পণ চিফ ও হাসান সোহেল ডেপুটি চিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৮:৩৯ পিএম | আপডেট : ৮:৪৩ পিএম, ২ জুলাই, ২০২২

কামরুল হাসান দর্পন চিফ এবং মাইনুল হাসান সোহেলকে ডেপুটি চিফ করে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) দৈনিক ইনকিলাব ইউনিট পুনর্গঠন করা হয়েছে। শনিবার (২ জুলাই) ইনকিলাব ভবনের বার্তা কক্ষে আয়োজিত সভায় ইউনিট পুনর্গঠন করা হয়।

এর আগে ইউনিট চিফ মুহাম্মদ সানাউল্লাহর সভাপতিত্বে ইউনিট পুনর্গঠন সভা শুরু হয়। আলোচনায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন জাতীয়তাবাদী সাংবাদিকদের ফোরাম নেতা ইনকিলাবের সহকারী সম্পাদক মুনশী আব্দুল মান্নান, সাবেক ইউনিট চিফ ও সহকারী সম্পাদক কামরুল হাসান দর্পন, বিশেষ সংবাদদাতা সাখাওয়াত হোসেন, ডেপুটি ইউনিট চিফ ও সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেল প্রমুখ।


এসময় আরো উপস্থিত ছিলেন, বার্তা সম্পাদক সাকির আহমেদ, সিটি এডিটর স্টালিন সরকার, ডিইউজের নির্বাহী সদস্য ও বিশেষ সংবাদদাতা রফিক মোহাম্মদ, বিশেষ সংবাদদাতা সাঈদ আহমেদ খান, চিফ রিপোর্টার ফারুক হোসাইন, স্টাফ রিপোর্টার শামসুল ইসলাম, হাবিবুর রহমান (পঞ্চায়েত হাবিব), এখলাছুল হক, মো. জাহিদুল ইসলাম, মফস্বল সম্পাদক আলম শামস, সহ-সম্পাদক আলম হোসেন, মাছুম আহম্মেদ, ইউসুফ মাহমুদ প্রমুখ।

সভায় দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব এম এ মান্নান (রহ.), তার সহধর্র্মিনী মোসাম্মৎ হোসনে আরা বেগম ছাড়াও ইনকিলাবের সাথে সংশ্লিষ্ট যারা ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরাত এবং ইনকিলাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ