Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

ভলিবল খেলোয়াড় কল্যাণ সমিতির আত্মপ্রকাশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৮:৪২ পিএম

দেশের ভলিবল খেলোয়াড়দের নানা সুযোগ-সুবিধা নিশ্চিত করাসহ ভলিবল খেলার উন্নয়ন ত্বরান্বিত করার লক্ষ্যে আত্মপ্রকাশ ঘটেছে বাংলাদেশ ভলিবল খেলোয়াড় কল্যাণ সমিতির। শনিবার মতিঝিল ক্লাব পাড়াস্থ ঢাকা জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে ৩৫ সদস্য বিশিষ্ট সমিতির সভাপতি মো. জহিরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. আজিজুর রহমান।

এছাড়া সমিতির প্রধান উপদেষ্টা মনোনীত হয়েছেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু এবং সদস্য নির্বাচিত হয়েছেন তাবিউর রহমান পালোয়ান, আবদুল লতিফ সরকার, শামীম আল মামুন, আহমেদুর রহমান জাহাঙ্গীর ও মাহবুবুল হক ফিরোজ।

দেশের ভলিবল খেলাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে এবং আন্তর্জাতিক অঙ্গণ থেকে সাফল্য বয়ে আনতে ফেডারেশনের সঙ্গে সমন্বয় করে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন খেলোয়াড় কল্যাণ সমিতির নব-নির্বাচিত কর্মকর্তারা। প্রধান উপদেষ্টা মিকু বলেন, ‘আশাকরি এই খেলোয়াড় কল্যাণ সমিতি ভলিবল খেলোয়াড়দের যাবতীয় স্বার্থ সংরক্ষণের বিষয়টি দেখবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন