Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

টিআরপির শীর্ষে ‘ধুলোকণা’, আরও নামল ‘মিঠাই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

কয়েক সপ্তাহ ধরেই চমক দিচ্ছে বাংলা ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ও তার ওঠাপড়া। তালিকার শীর্ষস্থান ধরে রাখা থেকে একেবারে তালিকার নিচে চলে আসা এসব কিছুই রীতিমত চমকে দিচ্ছে। এসে গেল চলতি সপ্তাহের টিআরপি তালিকা। এবারও কী স্থান ধরে রাখতে পারল ‘মিঠাই’? তাহলে বলে রাখি এই সপ্তাহে সকলকে অবাক করে দিয়ে ফের শীর্ষস্থানে উঠে এসেছে ‘ধুলোকণা’। লালন আর ফুলঝুরির বিয়ে দিয়ে ফের দর্শকদের পছন্দের হয়ে উঠেছে এই সিরিয়াল। চ্যানেল টপারই নয় বরং এই সপ্তাহে বেঙ্গল টপারের পালকও ‘ধুলোকণা’র মুকুটে।
এই সপ্তাহে দ্বিতীয় স্থানেও রয়েছে স্টার জলসা। অর্থাৎ জায়গা করে নিয়েছে গাঁটছড়া’। গাঁটছড়ার টানটান পর্ব বেশ মনে ধরেছে দর্শকদের। একের পর এক সমস্যার সমাধান হোয়া আর খড়ি আর ঋদ্ধির কাছাকাছি আসা দর্শকদের মনে ধরেছে। তবে গল্পে খানিক টুইস্ট আনার চেষ্টা করেও দর্শকের মন পায়নি ‘মিঠাই’। গল্পে ছেলে আর মেয়েদের ঝগড়া দেখিয়েই তা মন জয় করতে পারেনি দর্শকদের। আর তাই এই সপ্তাহে পিছিয়ে গিয়েছে এই ধারাবাহিক।
এই সপ্তাহে ধারাবাহিকগুলোর অবস্থান
১. ‘ধুলোকণা’- ৮.০, ২. ‘গাঁটছড়া’- ৭.৯, ৩. ‘মিঠাই’- ৭.৮, ৪. ‘আলতা ফড়িং’- ৭.৭, ৫. ‘গৌরী এলো’- ৭.৬, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’- ৭.৩, ৭. ‘মন ফাগুন’- ৭.০, ৮. ‘অনুরাগের ছোঁয়া’- ৬.৫, ‘উমা’- ৬.৫ ৯. ‘এই পথ যদি না শেষ হয়’- ৬.৩, ১০. ‘আয় তবে সহচরী’- ৫.৭, ‘খেলনা বাড়ি’- ৫.৭



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিআরপির শীর্ষে ‘ধুলোকণা’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ