Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

বরগুনার পাথরঘাটায় বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। পাথরঘাটা উপজেলা বিএনপি কার্যালয় গত শুক্রবার সকাল ১০টায় পাথরঘাটা উপজেলা বিএনপি ও বিকেল ৩টায় পাথরঘাটা পৌর বিএনপির পৃথক দুটি কর্মীসভা অনুষ্ঠিত হয়। ওই দু’টি কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য দেন বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহাবুবুল আলম ফারুক মোল্লা।
এজেডএম সালেহ ফারুকের সভাপতিত্বে কর্মীসভায় আরও বক্তব্য দেন বরগুনা জেলা বিএনপির সদস্য সচিব তারিকুজ্জামান টিটু, যুগ্ম আহ্বায়ক এজেডএম সালেহ ফারুক, সদস্য চৌধুরী মোহাম্মদ ফারুক, সগীর হোসেন লিয়ন, শাহাবুদ্দিন সাকু, তালিমুল ইসলাম পলাশ, ফজলুল হক মাস্টার ও অধ্যাপিকা আমেনা বেগম।
কর্মীসভায় বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহাবুবুল আলম ফারুক মোল্লা বলেন, এ কর্মীসভার মাধ্যমে পিছনের দিনে যারা আন্দোলন সংগ্রামের মাঠে ছিলেন তাদের নিয়ে পাথরঘাটা উপজেলা বিএনপি ও পাথরঘাটা পৌর বিএনপি›র আগামী নেতৃত্ব নির্বাচন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ