Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

ঘোড়াঘাটে গৃহবধূ হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে গৃহবধূ রুমানা হত্যা মামলা ধামা-চাপা দেয়ার চেষ্টা চলছে। থানায় অপমৃত্যু মামলা দায়ের করায় দিনাজপুর-বগুড়া মহাসড়ক অবরোধ করে বিচারের দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে এলাকাবাসী।
গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার হাটপাড়া গ্রামের সামনে গৃহবধূ হত্যা মামলা দায়েরের দাবিতে মহাসড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন স্থানীয়রা। ওই মানববন্ধন ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবিরের অপসরনের দাবিও জানান।
ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার তোশাই গ্রামের রনি মিয়ার স্ত্রী মোছা. রুমানা আক্তারকে স্বামীসহ তার স্বজনরা হত্যা করে, লাশ শয়ন ঘরের তীরের সাথে ঝুলিয়ে থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। পরে ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম এ এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।
উল্লেখ্য, গত ৬ মাস পূর্বে ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া গ্রামের আশরাফুলের মেয়ে রুমানা আক্তারের সাথে একই উপজেলার তোশাই গ্রামের মৃত গোলজার হোসেনের ছেলে রনি মিয়ার বিয়ে হয়। বিয়ের মেহেদীর রং মুছতে না মুছতেই যৌতুকের বলি হয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূ রুমানাকে হত্যা করে লাশ শয়ন ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন