Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে গৃহবধূ হত্যা অপমৃত্যু মামলা করায় মহাসড়ক অবরোধ

হিলি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে গৃহবধূ রুমানা হত্যা মামলা ধামা-চাপা দেওয়ার লক্ষ্যে থানায় অপমৃত্যু মামলা নথিভূক্ত করার প্রতিবাদে দিনাজপুর-বগুড়া মহাসড়কের হাটপাড়া এলাকা অবরোধ করে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। এসময় তারা ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবিরের অপসরণ দাবি করেন। জানা যায়,গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার তোশাই গ্রামের রনি মিয়ার স্ত্রী মোছা. রুমানা আক্তারকে স্বামী ও তার স্বজনরা হত্যা করে লাশ শয়ন ঘরের তীরের সাথে ঝুলিয়ে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করে। পরে ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম এ এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

গত ৬ মাস পূর্বে ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া গ্রামের আশরাফুলের মেয়ে রুমানা আক্তারের সাথে একই উপজেলার তোশাই গ্রামের মৃত গোলজার হোসেনের ছেলে রনি মিয়ার বিয়ে হয়। যৌতুকের না পেয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূ রুমানাকে হত্যা করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ