Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

গুলিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর গুলিস্তানে পৃথক সড়ক দূর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, জাহাঙ্গীর মাতব্বর (৩৫) ও অজ্ঞাত পরিচয় (৩২)। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মওলানা ভাসানী স্টেডিয়ামের পাশের সড়কে এ দুর্ঘটনা ঘটে। মনজিল পরিবহনের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সকাল ১০ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবার নাম ইফাজ উদ্দিন। তার বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। এ দিকে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে গুলিস্তান সিনেমা হলের সামনে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরিচয় পাওয়া যায়নি।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মনজিল পরিবহনের বাসের চাপায় আহত জাহাঙ্গীরকে ঢামেকে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর অজ্ঞাত ব্যক্তি শুক্রবার রাতে ট্রাক ধাক্কায় আহতাবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে আসলে তাকে মৃত বলে জানায় চিকিৎসকরা। দুইটি লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহত জাহাঙ্গীরের ভাগিনা অহিদুল ইসলাম জানান, আমার মামা ফরিদপুর থেকে শুক্রবার তার শ্যালক শাকিলকে নিয়ে আমার বাসায় আসেন। শাকিল সৌদি আরব যাবে। তাই তার মেডিকেল করার জন্য তিনি ঢাকায় আসেন। বাসা (পুরান ঢাকার সাতরা ওঝা) থেকে প্রথমে ট্রাভেলস অফিস এবং তারপর মেডিকেল করাতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু বায়তুল মোকাররম এক নম্বর গেটের দক্ষিণ পাশে রাস্তা পারাপারের সময় বাসের চাকায় পিষ্ট হন তিনি। রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু
আরও পড়ুন