Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

খাবার আটকে মৃত্যু মেয়ের, শোকে আত্মঘাতী বাবা-মা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১০:২৯ এএম

খেতে খেতে গলায় খাবার আটকে মৃত্যুর কোলে ঢলে পড়ল মেয়ে। সেই শোক সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিলেন বাবা-মা। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের সাংলি জেলার অটপড়ী এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম করণ হেঙ্গড়ে (২৮) ও শীতল হেঙ্গড়ে (২২)। মঙ্গলবার দুপুরে খাওয়ার সময় আচমকাই গলায় খাবার আটকে যায় তাদের ১৮ মাসের শিশুকন্যার। তারা অনেক চেষ্টা করেন খাবার বার করতে সফল হননি। শেষ পর্যন্ত মৃত্যু হয় শিশুটির। খবর আনন্দবাজারের

প্রতিবেশীরা জানান, সন্তানের শেষকৃত্য করা হলেও মন থেকে মেয়ের চলে যাওয়া মেনে নিতে পারছিলেন না স্বামী-স্ত্রী। ওই দুর্ঘটনার পর থেকে তারা মানসিক অবসাদে ভুগছিলেন। বাড়ি থেকেও বের হতেন না, কারও সঙ্গে কথাও বলতেন না। শনিবার সকালে গ্রামবাসীরা দেখেন, একটি মন্দিরের পাশের গাছে একই দড়ির ফাঁস থেকে দু’টি দেহ ঝুলছে।

পুলিশ জানিয়েছে, করণের পোশাকের পকেট থেকে একটি সুইসাইড নোটও পাওয়া যায়। তাতে লেখা রয়েছে যে, তারা চললেন তাদের মেয়ের কাছে। পুলিশ দেহগুলো ময়না-তদন্তে পাঠিয়েছে। অটপড়ী থানায় আত্মহত্যার মামলা দায়ের করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ