Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

এবার টলিউডের সিনেমায় বলিউডের রিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১০:৩৯ এএম

বাঙালি পরিবারের মেয়ে রিয়া রিয়া চক্রবর্তী। বলিউড পাড়ায় হঠাৎ করেই আলোচনায় আসে তার নাম। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুকে ঘিরে তিনি জড়িয়ে পড়েছিলেন বিতর্ক ও আইনি জটিলতায়। এবার টলিউডের সিনেমায় দেখা যাবে আলোচিত এই বলিউড নায়িকাকে। সম্প্রতি অভিনেত্রীর জন্মদিনে তাকে নিয়ে কাজ করার পরিকল্পনার কথা প্রকাশ্যে আনলেন বাঙালি প্রযোজক রানা সরকার।

গতকাল শনিবার (২ জুলাই) ছিল রিয়ার জন্মদিন। এই বিশেষ দিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে, টুইট করে রানা লেখেন, ‘শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।’

এদিকে ভারতীয় গণমাধ্যমকে রানা বলেন, ‘হ্যাঁ, আমি পরবর্তী ছবির জন্য রিয়ার সঙ্গে যোগাযোগ করেছি। এই দুদিন হল। এখনও চূড়ান্ত কিছুই হয়নি। আমি মনে করি ওর কোনও দোষ ছিল না। মুম্বাইয়ে তো তেমন কেউ কোনও কাজও দিচ্ছে না রিয়াকে। কলকাতায় ছবি করতেই পারে।’

জানা গেছে, আগামী সিনেমার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন প্রযোজক। রিয়া বাঙালি মেয়ে। তাই আরও বেশি করে তার কথা ভাবছেন রানা। আর বাঙালি মেয়েকে বাংলা সিনেমাতে দেখার অপেক্ষায় দর্শকরা।

উল্লেখ্য, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় নাম জড়ানোর আগে দক্ষিণ ভারত ও বলিউডের বেশ কয়েকটি সিনেমা কাজ করলেও রিয়া চক্রবর্তীর সেভাবে পরিচিতি ছিল না। বিতর্ক ও আইনি জটিলতা কাটিয়ে ফেব্রুয়ারি মাসেই নতুনভাবে কাজ শুরু করার খবর জানিয়েছিলেন অভিনেত্রী। তবে বাংলা সিনেমাতে তাকে দেখা যায় কি না, তা সময়ই বলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন