Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

খুলনায় মাদকসহ ৪ পুলিশ সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১১:১৩ এএম

খুলনার দুইটি পৃথক থানা এলাকা থেকে মাদকসহ চার পু‌লিশ সদস্যকে গ্রেপ্তার করেছে নগর ডিবি। নগরীর দৌলতপুর ও সোনাডাঙ্গা থানায় মাদক আইনে তাদের চারজনের বিরুদ্ধে পু‌লিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। দৌলতপুর থানা থেকে তথ্য মিললে মেলে‌নি সোনাডাঙ্গা থানা থেকে। তথ্য নিয়ে রী‌তিমতো লুকোচু‌রি করে সোনাডাঙ্গা থানা পু‌লিশ। দৌলতপুর থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম মামলার বিষয়‌টি নি‌শ্চিত করেছেন। তি‌নি বলেন, পু‌লিশ সদস্য আ‌শিকুর রহমান ও গিয়াস উ‌দ্দিন দুইজন পু‌লিশ লাইনে কনষ্টেবল পদে কর্মরত ছিলেন। বর্তমানে তারা সম‌য়িক বরখাস্ত রয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে দৌলতপুর রেহানা ফি‌লিং স্টেশনে সংলগ্ন শহীদু‌ল স্টোরের পাশ থেকে তাদের দেহ তল্লাশী করে নগর ডি‌বি পু‌লিশ ৪০ পিস ইয়াবা উদ্ধার করে। তারা সেখানে মাদক বি‌ক্রির উ‌দ্দেশ্যে অবস্থান কর‌ছিলেন বলে ডি‌বি পু‌লিশ জানায়। শ‌নিবার রাতে ডি‌বির এস আই বিধাননচন্দ্র রায় বাদী হয়ে তাদের দুইজনকে আসা‌মি করে থানায় মামলা দায়ের করেন, যার নং ৫।
অপর‌দিকে সোনাডাঙ্গা ইসলামীয়া কলেজ রোড থেকে অপর দুইজন পু‌লিশ সদস্য গ্রেপ্তার হলেও থানা পু‌লিশ তথ্য দিতে অপারগতা প্রকাশ করে। থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) না‌হিদ মৃধা নি‌শ্চিত করে বলতে পারে‌ননি যে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পু‌লিশ সদস্য। তথ্য দিতে গিয়ে করেন তাল বাহানা।
এ‌দিকে নগর ডি‌বি পু‌লিশ প‌রিদর্শক তপন সিংহ গ্রেপ্তার হওয়া দুই ব্যক্তি পু‌লিশ সদস্য বলে নি‌শ্চিত করেছেন। তি‌নি বলেন, তাদের চার জনের বিরুদ্ধে সোনাডাঙ্গা ও দৌলতপুর থানায় ডি‌বি পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ