Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

আগামীকাল সোমবার রামগতিতে আসছেন চরমোনাই পীর

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০৩ পিএম

আগামীকাল ৪ জুলাই (সোমবার )লক্ষ্মীপুরের রামগতিতে আসছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এ উপলক্ষ্যে রামগতি উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশ মুজাহিদ কমিটি নানা কর্মসূচি গ্রহন করেন।

দলীয় সুত্রে জানাযায়,সফরসূচির অংশ হিসেবে চরমোনাই পীর (আজ রবিবার ৩ জুলাই ) নোয়াখালীতে দলের কয়েকটি প্রোগ্রামে অংশ নিবেন। সেখান থেকে তিনি লক্ষ্মীপুর জেলায় আগমন করবেন। পরে জেলার রামগতি উপজেলায় দুটি প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বলে দলীয় সুত্র নিশ্চিত করেন।

চরমোনাই পীরের আগমনকে ঘিরে ইতিমধ্যে রামগতিকে নতুন সাজে সাজিয়েছেন দলটি।
উপজেলার বিশিষ্ট আলেম ওলামা ও দলটির নেতাকর্মীদের মাঝে দাওয়াতী কার্যক্রম পরিচালনা করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরা। চরমোনাই পীরের আগমন উপলক্ষ্যে উপজেলা ইসলামী আন্দোলন স্থানীয় জমিদারহাট ভাই ভাই কমিউনিটি সেন্টারে এক সদস্য সম্মেলনের আয়োজন করেন। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। বিকেলে আলেকজান্ডার আ স ম আব্দুর রব সরকারি কলেজ মাঠে বাংলাদেশ মুজাহিদ কমিটি কর্তৃক আয়োজিত এক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বয়ান রাখবেন। এই তথ্য নিশ্চিত করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগতি উপজেলা শাখার সভাপতি মাওলানা ইয়াকুব শরীফ।

দলীয় প্রধানের আগমনকে ঘিরে তৃণমূলে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চলছে প্রস্তুতি। পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে পুরো উপজেলা। চলছে মাইকিং। প্রচুর পরিমাণ লোক জমায়েত করতে নেতাকর্মীরা কাজ কাজ করছেন।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইসলামী আন্দোলন বাংলাদেশের দলীয় প্রতিক হাতপাখার পক্ষে ব্যাপক জনসমর্থন সৃষ্টি করতে দলের সর্বোচ্চ প্রধানের আগমনকে ঘিরে নানা বিশ্লেষণ করছেন রাজনৈতিক মহল।



 

Show all comments
  • Md Rasel hossen Mizi ৩ জুলাই, ২০২২, ১২:৪১ পিএম says : 0
    পীর সাহেব হুজুরের আগমনে আমরা আনন্দিত
    Total Reply(0) Reply
  • Md Rasel hossen Mizi ৩ জুলাই, ২০২২, ১২:৪১ পিএম says : 0
    পীর সাহেব হুজুরের আগমনে আমরা আনন্দিত
    Total Reply(0) Reply
  • Mdabu Sayed ৩ জুলাই, ২০২২, ১২:৪৬ পিএম says : 0
    আল্লাহ কবুল করুন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরমোনাই পীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ