Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

শ্রীবরদীতে মোটরের তারে জড়িয়ে কলেজ ছাত্রের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:৩১ পিএম

শেরপুরের শ্রীবরদীর খড়িয়া কাজিরচর ইউনিয়নের ভাটি লঙ্গরপাড়া চরবন্দে বিদ্যুৎ চালিত সেচ যন্ত্রের তারে জড়িয়ে মঞ্জুরুল ইসলাম নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে চরশেরপুর নয়াপাড়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী আনোয়ার হোসেন আহত হয়েছেন। ৩ জুলাই সকাল ৯টার সময় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, আজ সকাল নয়টার সময় শ্রীবরদীর খড়িয়া কাজিরচর ইউনিয়নের ভাটি লঙ্গরপাড়া চরবন্দে আমনের বীজতলা তৈরির জন্য সেচ দিতে যায় মনু মিয়ার কলেজ পড়ুয়া ছেলে মঞ্জুরুল ইসলাম ও তার চাচা চরশেরপুর নয়াপাড়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী আনোয়ার হোসেন। এসময় সেচের মোটরের বৈদ্যুতিক
সংযোগ সমস্যা দেখা দেয়। এ সময় মঞ্জুরুল ইসলাম সেটা ঠিক করতে যায়। বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে মঞ্জুরুল ইসলাম এবং ঘটনাস্থলেই মারা যায় সে। তাকে ছাড়াতে গিয়ে আহত হয় চাচা আনোয়ার হোসেন। সে স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করে।

এ বিষয়ে খড়িয়া কাজিরচর ইউনিয়নের চেয়ারম্যান দুলাল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের যোগাযোগ করছি।



 

Show all comments
  • Ariful Islam ৩ জুলাই, ২০২২, ৭:১৭ পিএম says : 0
    আল্লাহ তাকে জান্নাত নসিব করুক। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ