Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়া পৌর শহরে টিনের বেড়া কেটে দিনে দুপুরে চুরি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৩:২০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ইসলামবাগে রোববার দুপুরে মো. মনির হোসেনের বসত ঘরের টিনের বেড়া কেটে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। মনির হোসেন হাসপাতাল রোডে মনির ষ্টোর (কসমেটিক্সের দোকান) এর মালিক।
জানাযায়, মনির হোসেনের স্ত্রী মোসা. নাইমা বেগম বেলা ১১ টার দিকে ওয়াহাবিয়া মহিলা মাদ্রাসা থেকে (নূরাণী শাখা) তার বাচ্চাকে আনার জন্য বাসা থেকে বের হয়ে যান। বাসায় কেউ না থাকায় চোর টিনের বেড়া কেটে ঘরে প্রবেশ করে আরএফএলের প্লাটিক ওয়ারড্রব ভেঙ্গে স্বর্ণের আংটি ২টি, কানের দুল ১ জোড়া ও নগদ ১২ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। নাইমা বেগম দুপুর সোয়া ১২টায় বাচ্চাকে নিয়ে বাসায় ফিরে টিনের বেড়া কাটা এবং ওয়ারড্রব ভাঙ্গা দেখতে পান।
এব্যপারে থানা অফিসার ইনচার্জ মুহাঃ নুরুল ইসলাম বাদল এর সাথে যোগযোগ করলে তিনি জানান, চুরির একটি সংবাদ পাওয়া গেছে। বাসায় কেউ ছিল না, আমরা চেষ্টা করছি চোর সনাক্ত করার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ