Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সিংড়ায় মুয়াজ্জিনকে পিটিয়ে আহত, গ্রেফতার ২

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৪:১১ পিএম

নাটোরের সিংড়ায় মসজিদের এক মুয়াজ্জিনকে পিটিয়ে আহত করা হয়েছে। এঘটনায় শনিবার রাতে ও রোববার সকালে অভিযুক্ত আব্বাস আলী ও তার ছেলে মো. হাবিব আরমান গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার চৌগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন মো. নিজাম উদ্দিন (৭৫) ও তার ভাই মো. আকবর আলীকে (৮০) মারপিটের অভিযোগে আব্বাস আলী ও তার ছেলে মো. হাবিব আরমানকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, শনিবার (২ জুলাই) মসজিদে মাসোয়ারা থাকায় বিকেল সাড়ে ৫টায় মসজিদে খাওয়া-দাওয়ার আয়োজন করেন অভিযুক্ত মো. হাবিব আরমান (৩২) তাঁর ভাই আব্দুল হাকিম (২৭) ও বাবা মো. আব্বাস আলী (৭৫)। মসজিদে খাবার পড়ে থাকায় মুয়াজ্জিন মো. নিজাম উদ্দিন তাঁদেরকে মসজিদ পরিস্কার করতে বলায় তাকে গালিগালাজ সহ মারপিট করে। মুয়াজ্জিনের চিৎকারে তাঁর ভাই মো. আকবর আলী ছুটে এলে তাঁকেও মারপিট করে করা হয়। পরে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রোববার উন্নত চিকিৎসার জন্য মুয়াজ্জিন মো. নিজাম উদ্দিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় আহত মুয়াজ্জিনের ভাতিজা মো. আতিকুল ইসলাম ৩জনকে অভিযুক্ত করে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্ত দ’ুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ