Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৪:৩৮ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে গরুবাহী ট্রাকের চাপায় মা-মেয়ে নিহতের ঘটনা ঘটেছে। রবিবার (৩ জুলাই) বেলা ২টার সময় মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি শামসুল আলমের ইটভাটার (এসএইসআই) সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন-রূপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী সুপর্ণা বিশ্বাস (৩২) মেয়ে প্রত্যাশা বিশ্বাস (৫)। তবে ঘাতক ট্রাক নিহত দুইজনকে চাপা দিয়ে পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার রূপাপাত ইউনিয়নের টোংরাইল গ্রামের প্রবীর বিশ্বাসের স্ত্রী সুপর্ণা বিশ্বাস ও তার মেয়ে প্রত্যাশা বিশ্বাস প্রবীর বিশ্বাসের বড় ভাই সহস্রাইল বাজার ব্যবসায়ি সমীর বিশ্বাসের বাড়ি বেড়াতে ও বাজারে কিছু কেনাকাটা করতে আসে।

সেখান থেকে আঞ্চলিক মহাসড়ক দিয়ে ভ্যান যোগে নিহতরা বাড়ি ফেরার পথে কলিমাঝি শামসুল আলমের ইটভাটার সামনে পৌঁছালে ঢাকাগামী গরুবাহী ঘাতক ট্রাকটি ভ্যানের পিছনে ধাক্কা দেয়।

এতে ভ্যানযাত্রী মা-মেয়ে সড়কে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

তবে ভ্যানচালক ট্রাকের ধাক্কায় সড়কের নিচে ছিটকে পড়ে সামান্য আহত হয়েছেন।
নিহত মা-মেয়ের লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপপরিদর্শক উত্তম কুমার সেন গনমমাধ্যম কে জানান, ট্রাকের চাপায় নিহত দুইজনের লাশ উদ্ধার শেষে হাসপাতালে সুরতহালের কাজ চলছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ট্রাকটি খুঁজতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা-মেয়ে নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ