Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৪:৪৪ পিএম

বিরোধের জেরে আপন চাচাতো ভাইয়ের হাতে এক যুবক খুনের ঘটনা ঘটেছে। পুকুরে ঘাট বাঁধার বিরোধ নিয়ে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁওয়ে ঘটে মর্মান্তিক ঘটনা। নিহত নাজিবুল (৪০) উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামের পশ্চিমপাড়া এলাকার তকলিবুদ্দিনের পূত্র ।

জানা যায়, আজ রবিবার সকাল ১১ টায় পুকুরে ঘাট বাঁধা নিয়ে এলাকার আপন চাচাতো ভাই নাজিমুল ও সেপুল মিয়ার স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। ঝগড়ার এক পর্যায়ে দুই পরিবারের পুরুষরা কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। এটি পড়ে সংর্ষের রূপ নেয়। দেশীয় অস্ত্রে এলোপাতাড়ি আঘাতে নাজিবুল নামে এই যুবক গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খুনের ঘটনার সত্যতা স্বীকার করে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ খালেদ বলেন, লাশের সুরতহাল করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ