Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কুমিল্লায় অটোচালকের খুনীদের গ্রেফতার ও বিচার চায় পরিবার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৫:০১ পিএম

কুমিল্লা নগরীর কাশারীপট্রি এলাকার অটোচালক ইয়াছিন হোসেন রবির হত্যাকারিদের গ্রেফতার ও বিচার দাবী করেছেন নিহতের মা শিরিন আক্তার।

রবিবার দুপুরে নগরীর মৌলভীপাড়ায় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, নগরীর টিক্কাচর গোমতী ব্রীজের নিচ থেকে গত ৮ জুন গলায় গামছা পেচানো ও শরীর, মুখমণ্ডল থেঁতলানো অবস্থায় আমার ছেলে রবির লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুলিশ থানায় মামলা নিতে অপারগতা প্রকাশ করে আদালতে মামলা করার পরামর্শ দিলে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেটের ১নম্বর আমলী আদালতে কুসিকের জামায়াতপন্থী কাউন্সিলর গোলাম কিবরিয়া (বর্তমানে জেলহাজতে), নগরীর সুজানগর হাড্ডিখোলা এলাকার মোঃ রনি, ডিস সুজন, মুরাদনগর উপজেলার মধ্যপাড়ার মোঃ ইব্রাহিম, কুমিল্লা সদরপর বাটকাশ্বর এলাকার এছহাকসহ অজ্ঞাতনামা আরো ৪/৫জনকে আসামী করা হয়। আদালতের নির্দেশে ২৯ জুন কোতোয়ালি মডেল থানায় মামলাটি নথিভূক্ত হয়।

সংবাদ সম্মেলনে নিহত রবির মা বলেন, আমার ছেলে পেশায় একজন অটোচালক। আসামিদের একটি অবৈধ পন্যের প্যাকেট র‌্যাব
আটক করলে এতে আমার ছেলের হাত রয়েছে এমন সন্দেহে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। সংবাদ সম্মেলনে তিনি আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচার চায় পরিবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ