Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

প্রাক্তন স্বামীর বিয়ে: শুভেচ্ছা জানালেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৫:০২ পিএম

ভালোবেসে ২০১৯ সালে শবনম ফারিয়া হারুন-অর-রশিদ অপুকে বিয়ে করলেও সংসার টেকেনি বেশিদিন। বিচ্ছেদের পর দ্বিতীয় সংসার শুরুও করেছেন ফারিয়া। এবার তার দেখানো পথেই হাঁটলেন প্রাক্তন স্বামী অপু। পরিপূর্ণ আয়োজনে নতুন সংসার পেতেছেন তিনি। অপুর নতুন বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন ফারিয়া। নিজের ফেসবুক পেজের স্টোরিতে অপু ও তার নববধূর একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের স্টোরিতে প্রাক্তন স্বামীর বিয়ের ছবি যুক্ত করে ফারিয়া লিখেছেন, ‘অভিনন্দন, শুভকামনা।’

গত বছরের ১৯ ডিসেম্বর রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ব্যক্তিজীবন প্রসঙ্গে একটি স্ট্যাটাস দেন ফারিয়া। সেখানে বিচ্ছেদের কারণসহ বিস্তারিতভাবে তুলে ধরেন তার সাংসার জীবনের চিত্র।

এর আগে বিচ্ছেদের বছরখানেক পর প্রাক্তন স্বামী হারুন-অর-রশীদ অপুর নির্যাতনের কথা জানিয়েছিলেন শবনম ফারিয়া। তার অভিযোগে চুপ ছিলেন না অপু। পাল্টা জবাব দিয়েছেন তিনিও। বিষয়টি অনেকটা একে অন্যের দিকে কাদা ছোড়াছুড়ির মতো হয়ে দাঁড়িয়েছিল।

তবে সেসব এখন ফেলে আসা অতীত। প্রথম সংসারের দুঃখ-কষ্ট ভুলে নতুন ঘর বেঁধেছেন ফারিয়া। কয়েক মাস আগেই জাহিন রহমান নামের এক ব্যক্তিকে বিয়ে করেছেন ফারিয়া। বর্তমানে তারা সুখে সংসার করছেন।



 

Show all comments
  • Abdus Salam ৪ জুলাই, ২০২২, ৮:১৪ এএম says : 0
    সংসারে আসলে ঘাত প্রতিঘাত থাকবেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ