Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সিলেটের জৈন্তাপুরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ : ১ জন নিহত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৫:২৩ পিএম

সিলেটের জৈন্তাপুর উপজেলায় ট্রাক ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একজন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ২জন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এছাড়া আহতদের ওসমানীতে প্রেরণ করা হয়েছে।

আজ রবিবার (৩জুলাই) বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩নং গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম দস্তগীর আহমেদ। তিনি বলেন, ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা গেছেন একজন। তবে প্রাথমিকভাবে তার পরিচয় জানা যায়নি। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতের লাশ ও দুর্ঘটনাকবলিত যান দুটিকে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি বলে জানান ওসি গোলাম দস্তগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ