Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নোয়াখালীর সূবর্ণচরে মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ৬:৩৪ পিএম

নোয়াখালীর দক্ষিণাঞ্চলে মাদকদ্রব্য ক্রয় বিক্রির মুলহোতা ও ইয়াবা কারবারিদের গডফাদার ও কয়েকটি মামলার আসামি খাইরুল ইসলাম আজাদ প্রকাশ লাল আজাদকে (৩৩) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সম্প্রতি এক হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।
রোববার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত খাইরুল ইসলাম আজাদ সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের চরমজিদ গ্রামের জাফর উল্যার ছেলে।
পুলিশ জানায়, কয়েকদিন আগে সুবর্ণচর থেকে এক হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত এক আসামিকে আদালতে হাজির করে ১৬৪ধারায় জবানবন্দি নেওয়া হয়। জবানবন্দিদে ওই অঞ্চলের ইয়াবা কারবারির মুলহোতা হিসেবে লাল আজাদের নাম উঠে আসে। এমন তথ্যের ভিত্তিতে শনিবার গভীর রাতে চরবাটা ইউপির ভূইয়ারহাট বাজারে অভিযান চালিয়ে লার আজাদকে গ্রেপ্তার করে ডিবি। গ্রেপ্তারকৃত লাল আজাদের বিরুদ্ধে ধর্ষণ, অস্ত্র আইনে, চাঁদাবাজি, কিশোর-গ্যাং দিয়ে ভূমি দখল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একাধিক মামলা রয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামি লাল আজাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ