Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

হিন্দি ফিল্মে কাজ করতে ফ্রিডা পিন্টোর সমস্যা নেই

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অস্কার জয়ী চলচ্চিত্র ‘¯øামডগ মিলিয়নেয়ার’ দিয়েই ভারতীয় অভিনেত্রী ফ্রিডা পিন্টোর ব্যাপক পরিচিতি। হলিউডের একাধিক চলচ্চিত্রে কাজ করলেও ভারতীয় কোনও চলচ্চিত্রে তাকে দেখা যায়নি। তিনি জানিয়েছেন হিন্দি ফিল্মে কাজ করতে তার কোনও অসুবিধা নেই।
“হিন্দি ভাষাভিত্তিক কোনও চলচ্চিত্রে কাজ করতে আমার কোনও অসুবিধা নেই। আসলে আমি একটি আধা মাড়োয়ারি ফিল্ম ‘তৃষ্ণা’তে কাজ করেছি। আমি সেসময় সেই ভাষাটি পারতামই না। আমাকে শিখতে হয়েছিল,” ফ্রিডা বলেন।
“কে ফিল্মটিতে থাকবে তা আমার জন্য গুরুত্বপূর্ণ নয়। আমার জন্য কাহিনীটাই গুরুত্বপূর্ণ,” তিনি আরও বলেন।
তার আসন্ন চলচ্চিত্র নিয়ে বলতে গিয়ে ৩২ বছর বয়সী অভিনেত্রীটি বলেন, “আগামী বছর আমার একটি দারুণ ফিল্ম আসছে। এটি পরিচালনা করেছেন তাবরেজ নুরানি, তিনি একজন ভারতীয়। তিনি ‘¯øামডগ মিলিয়নেয়ার’ ফিল্মটির অন্যতম প্রযোজক। তিনি ‘লাভ সোনিয়া’ নামের এই দারুণ ফিল্মটি নির্মাণ করেছেন। এতে অনুপম খের আর আদিল হুসেন আছেন। সুতরাং হ্যাঁ, আমি হিন্দি ফিল্মেও কাজ করি। আর, আমি হিন্দিতে কথা বলি।”
‘লাভ সোনিয়া’ এক ভারতীয় গ্রামের মেয়ের গল্প যে এক নারী পাচারকারী চক্রের খপ্পরে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন