Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুত্র হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১২:০২ এএম

কুমিল্লা নগরীর কাশারীপট্রি এলাকার অটোচালক ইয়াছিন হোসেন রবির হত্যাকারিদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন নিহতের মা শিরিন আক্তার। গতকাল রোববার দুপুরে নগরীর মৌলভীপাড়ায় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, নগরীর টিক্কাচর গোমতী ব্রিজের নিচ থেকে গত ৮ জুন গলায় গামছা পেচানো ও শরীর, মুখমণ্ডল থেঁতলানো অবস্থায় আমার ছেলে রবির লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুলিশ থানায় মামলা নিতে অপারগতা প্রকাশ করে আদালতে মামলা করার পরামর্শ দিলে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেটের ১ নম্বর আমলী আদালতে কুসিকের জামায়াতপন্থী কাউন্সিলর গোলাম কিবরিয়া (বর্তমানে জেলহাজতে), নগরীর সুজানগর হাড্ডিখোলা এলাকার মো. রনি, ডিস সুজন, মুরাদনগর উপজেলার মধ্যপাড়ার মো. ইব্রাহিম, কুমিল্লা সদরপর বাটকাশ্বর এলাকার এছহাকসহ অজ্ঞাতনামা আরো ৪/৫জনকে আসামি করা হয়। আদালতের নির্দেশে ২৯ জুন কোতোয়ালি মডেল থানায় মামলাটি নথিভূক্ত হয়।
সংবাদ সম্মেলনে নিহত রবির মা বলেন, আমার ছেলে পেশায় একজন অটোচালক। আসামিদের একটি অবৈধ পন্যের প্যাকেট র‌্যাব আটক করলে এতে আমার ছেলের হাত রয়েছে এমন অপবাদ দিয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। সংবাদ সম্মেলনে তিনি আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ