Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

‘হট সেল’ ক্যাম্পেইন ওয়ালটন টিভিতে বিশাল মূল্য ছাড়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১২:০১ এএম

টেলিভিশন ক্রেতাদের জন্য বিশাল মূল্যছাড় দিচ্ছে বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটির ‘হট সেল’ ক্যাম্পেইনে ২৪ থেকে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে এই ছাড় চলছে। ক্যাম্পেইনের আওতায় ১৮,৯০০ টাকার ৩২ ইঞ্চির বেসিক এলইডি টিভি মিলছে মাত্র ১৩ হাজার ৯০০ টাকায়। ১ জুলাই ২০২২ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত হট সেলের এসব সুযোগ থাকছে।
দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুমের পাশাপাশি অনলাইনের ই-প্লাজা এবং ওয়ালকার্ট থেকেও টেলিভিশন কেনায় গ্রাহকরা এই সুবিধা পাচ্ছেন।
জানা গেছে, ওয়ালটনের হট সেল ক্যাম্পেইনে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৮ হাজার টাকা মূল্যছাড় দেয়া হচ্ছে। ফলে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন মাত্র ২৭ হাজার ৯০০ টাকায়। আর ৪৩ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে মূল্যছাড় মিলছে ৬ হাজার ৯০ টাকা। ফলে এই টিভি গ্রাহকরা পাচ্ছেন মাত্র ৩২ হাজার ৯০০ টাকায়। ৩২ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে ৫ হাজার টাকা মূল্যছাড়ে মিলছে মাত্র ২২ হাজার ৯০০ টাকায়। এদিকে, ৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৫ হাজার টাকা ডিসকাউন্ট থাকছে। ফলে এই টিভি মিলছে ২৫ হাজার ৯০০ টাকায়। আর ৪০ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৪ হাজার মূল্যছাড়ে মাত্র ২৮ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে।
আর ওয়ালটনের ২৪ ইঞ্চির এলইডি টিভির দাম পড়ছে মাত্র ১১ হাজার ৯০০ টাকা।
ওয়ালটন টিভির বিক্রয় বিভাগ জানায়, সামনেই ঈদুল আযহা বা কোরবানির ঈদ। এদিকে চলতি বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। এ সময়ে গ্রাহকদের টিভি দেখার আনন্দ বাড়িয়ে দিতেই হট সেলে ব্যাপক মূল্যছাড় দেয়া হচ্ছে। টিভিতে ছয় মাসের রিপ্লেসমেন্টসহ ৫ বছরের প্যানেল গ্যারান্টির পাশাপাশি ৫ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন। ক্রেতাদের দ্রæত ও সর্বোত্তম সেবা দিতে সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৯টি সার্ভিস পয়েন্ট।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন

৮ মে, ২০২২
২৫ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ