Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সূবর্ণচরে একাধিক মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১২:০১ এএম

নোয়াখালীর দক্ষিণাঞ্চলে মাদকদ্রব্য ক্রয়-বিক্রিয়ের মূলহোতা ও কয়েকটি মামলার আসামি খাইরুল ইসলাম আজাদ প্রকাশ লাল আজাদকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সম্প্রতি গ্রেফতারকৃত এক আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত খাইরুল ইসলাম আজাদ সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের চরমজিদ গ্রামের জাফর উল্যার ছেলে।
পুলিশ জানায়, কয়েকদিন আগে সুবর্ণচর থেকে এক হাজার পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত এক আসামিকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়া হয়। জবানবন্দিদে ওই অঞ্চলের ইয়াবা কারবারির মূলহোতা হিসেবে লাল আজাদের নাম উঠে আসে। এমন তথ্যের ভিত্তিতে গত শনিবার গভীর রাতে চরবাটা ইউপির ভ‚ইয়ারহাট বাজারে অভিযান চালিয়ে লার আজাদকে গ্রেফতার করে ডিবি। গ্রেফতারকৃত লাল আজাদের বিরুদ্ধে ধর্ষণ, অস্ত্র আইনে, চাঁদাবাজি, কিশোর গ্যাং দিয়ে ভ‚মি দখল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম জানান, আসামি আজাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ