Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সকল দুঃখ-দুর্দশায় বিএনপি জনগণের পাশে থাকে : কিশোরগঞ্জে ইকবাল হাসান মাহমুদ টুকু

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১২:০১ এএম

 জাতীয়বাদী কৃষকদলের আয়োজনে কিশোরগঞ্জের নিকলী উপজেলায় গতকাল দুপুওে বানভাসী মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের সময় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, গত ১ মাস যাবত বন্যায় ক্ষতিগ্রস্থ হয়ে মানুষ যখন বিপদে তখন বন্যা নিয়েও ঠাট্টা করেছে আওয়ামী লীগ। বর্তমান সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। ভোটের প্রয়োজন হয়না বিধায় প্রশাসন দিয়ে সাধারণ জনগণকে শাসন করছে।
টুকু আরো বলেন, জনগণের সকল দুঃখ দুর্দশায় বিএনপি সবসময় পাশে থাকে। বর্তমান সরকার আনন্দ করার জন্য টাকা খরচ করলেও গরীবের পেটে ভাত দেওয়ার জন্য কোন টাকা পয়সা খরচ করে না। আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারকে উৎখাত করা হবে। উপজেলার ছাতিরচর ইউনিয়ন ও বেড়িবাঁধ এলাকায় দুই হাজার বানবাসীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাকির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জেলা বিএনপি’র সভাপতি শরিফুল আলম, ঢাকা দক্ষিণ বিএনপি’র সদস্য ইশরাক হোসেনসহ বিএনপি ও অঙ্গ সংগঠণের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ