Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বান্দরবানে ২৮ কোটি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী

বান্দরবান থেকে ষ্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১০:১৪ পিএম

বান্দরবানে ২৮ কোটি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি । আজ জেলার লামা উপজেলায় বান্দরবান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে লামা উপজেলার মাতামুহুরী নদীর উপর রুপসীপাড়া-শিলেরতোয়া সড়কে ১৮৪ মিটার আর সি সি গার্ডার ব্রীজ উদ্বোধন ও গজালিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ১৪ কোটি ৮০ লক্ষ টাকার বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর সহ বিভিন্ন প্রকল্পের কাজ উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর বলেন, পার্বত্য এলাকার উন্নয়নে বর্তমান সরকার আন্তরিক, আর এ সরকারের আমলে পার্বত্য এলাকার জনসাধারণের উন্নয়নের জন্য বিভিন্ন ব্রীজ, কালভাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সড়ক যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তন হয়েছে।

সভা শেষে মন্ত্রী স্থানীয় বাসিন্দাদের ৬২৫টি সোলার হোম সিস্টেম, ২০ বান টেউটিন, ৭০জনকে কৃষি প্রণোদনা এবং ২০ টি সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানকে বিভিন্ন ক্রীড়া সামগ্রী প্রদান করেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য বাস্তবায়ন মো.হারুন-অর রশীদ,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোস্তফা জামাল, পৌর মেয়র মো.জহিরুল ইসলাম, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মো.জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ