Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দুই পরিবর্তন নিয়ে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১১:২৮ পিএম | আপডেট : ৯:৩৯ এএম, ৪ জুলাই, ২০২২

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের একাদশে দুই পরিবর্তন এসেছে।

গতকাল শনিবার যার প্রথম ম্যাচ বৃষ্টি বাধার মুখে পণ্ড হয়ে যায়। আজ রোববার দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয়দের মুখোমুখি বাংলাদেশ দল। সাড়ে ১১টায় শুরু হতে যাওয়া ম্যাচে টস হেরে ফিল্ডিং টাইগাররা।

 

এ ম্যাচে আগের একাদশ থেকে দুটি পরিবর্তন এনেছে লাল-সবুজের প্রতিনিধিরা। দীর্ঘদিন পর আবার চোট কাটিয়ে বাংলাদেশ দলের একাদশে জায়গা করে নিয়েছেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ। অফ স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও দীর্ঘদিন পর কুড়ি ওভারের ফরম্যাটে মাঠে নামছেন

তাসকিন-মোসাদ্দেককে জায়গা করে দিতে একাদশের বাইরে থাকতে হচ্ছে ওপেনার মুনিম শাহরিয়ার আর বাঁহাতি স্পিনার নাসুম আহমেদকে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে তাই এনামুল হক বিজয়ের সঙ্গে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে লিটন কুমার দাসকে। তাসকিন ফেরায় টাইগার একাদশে পেসারের সংখ্যা দাঁড়াল তিনজনে।

 

দ্বিতীয় টি-টোয়েন্টির জন্য বাংলাদেশের একাদশ: এনামুল হক বিজয়, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন