Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

‘থ্রি ইডিয়টস’র সাইলেন্সারের সঙ্গে একই ফ্রেমে মিলন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১১:২১ এএম

বলিউডের সুপারস্টার আমির খান অভিনীত ব্যবসা সফল হিন্দি সিনেমা ‘থ্রি ইডিয়টস’। সিনেমাটির অন্যতম কমেডি চরিত্র ছিল চতুর রামলিঙ্গম ওরফে সাইলেন্সার। এই চরিত্রটি পুরো সিনেমা জুড়ে দর্শকদের মাতিয়ে রাখে। চতুর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান বলিউড অভিনেতা অমি বৈদ্য। নতুন খবর হলো এই অভিনেতার সঙ্গেই পাওয়া গেল বাংলাদেশের আনিসুর রহমান মিলনকে। জানা গেছে, বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যৌথ প্রযোজনার ‘এমআর-নাইন’ বা ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

‘এমআর-নাইন’ সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মিলন। রোববার (৩ জুলাই) অমি বৈদ্যর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন মিলন। ছবিটিতে দেখা যায়, শুটিংয়ের ভ্যানিটি ভ্যানের সামনে হাসিমুখে এ দুই তারকা একসঙ্গে দাঁড়িয়ে আছেন। প্রকাশের পর ছবিটি নেটিজেনদের নজর কেড়ে নেয়। জানা যায়, ‘এমআর-নাইন’র শুটিংয়ের ফাঁকেই অমির সঙ্গে ফ্রেমবন্দি হন মিলন।

‘এমআর-নাইন’র বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এছাড়া লস অ্যাঞ্জেলেসভিত্তিক আল ব্রাভো ফিল্মস এবং এমআর-নাইন ফিল্মস সিনেমাটি প্রযোজনা করছে। সিনেমার চিত্রনাট্য করেছেন এর পরিচালক আসিফ আকবর, প্রযোজক আব্দুল আজিজ এবং নাজিম উদ দৌলা। আমেরিকার পর গত ৩০ জুন বাংলাদেশে শেষ হয়েছে সিনেমাটির শুটিং।

এতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা এবিএম সুমন। তার বিপরীতে রয়েছেন ভারতের সাক্ষী প্রধানকে। এছাড়া সিনেমাটিতে রয়েছেন হলিউড তারকা ফ্রাঙ্ক গ্রিলো, মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার, ওলেগ প্রুডিয়াস, মার্কিন মডেল-অভিনেত্রী জ্যাকি সিগেলসহ হলিউডের অনেকেই। একই সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম এবং আলিশাকেও অভিনয় করতে দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিলন

২৪ ফেব্রুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ