Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

সমাপ্তিহীন সম্পর্কের গল্পে জোভান-মেহজাবীনের ‘ব্যবধান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১:২৭ পিএম

ঈদুল আজহা সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন শোবিজতারকারা। এরই মধ্যে শেষ হয়েছে অনেকগুলো নাটকের কাজ। আবার অনেকেই এখনো ব্যস্ত লাইট-ক্যামেরার সামনে। আসন্ন ঈদকে সামনে রেখে জোভান-মেহজাবীন জুটিবদ্ধ হয়েছেন ‘ব্যবধান’ শিরোনামের একটি নাটকে। নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। নির্মাতার সঙ্গে নাটকটির গল্প যৌথভাবে লিখেছেন সোহাইল রহমান।

একটা সময় যাকে ছাড়া একটা দিনও কাটাতে পারবেন না বলে মনে হয়, কিন্তু বিচ্ছেদের ছ’মাস পেরুতেই তার মোবাইল নাম্বার ভুলে যাবেন, বছর যেতে ঠিকানা ভুলে যাবেন, হয়তো নামও ভুলে যাবেন একদিন! যদি এসবের উল্টো হয় তবে বুঝে নেবেন সে আপনাকে প্রচণ্ড ভালোবেসেছিল, অথবা আপনি। এমনই এক সম্পর্কের রেশ নিয়ে ‘ব্যবধান’ শিরোনামের নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান।

আরিয়ান বলেন, ‘কিছু কিছু সম্পর্কের কোনও সমাপ্তি থাকে না। এর মানে এই নয় যে সম্পর্কটা শেষ। বরং এর মানে সম্পর্কটির আসলে কোনও শেষ নেই। গল্পটি ভিন্ন ধারার দু’জন মানুষের ভালোবাসা নিয়ে। কিন্তু সেই ভালোবাসার পরিণতি নিয়েই আমাদের এই নাটক।’

ঈদুল আজহা উপলক্ষে সিএমভির ইউটিউব চ্যানেলে প্রচার হবে নাটকটি। এমনটাই জানিয়েছেন নাটকটির প্রযোজক এস কে সাহেদ আলী পাপ্পু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবধান

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন