Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

সিলেট বন্যাদূর্গতদের পাশে অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন ( অ্যাসেব)

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ২:৫৪ পিএম

সিলেটের বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ফ্রিল্যান্সার কোচিং মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন (অ্যাসেব)। গত শনিবার গোলাপগঞ্জ উপজেলার কুশিয়ারার নাগেশ্বরী নদীর কোল ঘেঁষে এখলাছপুর, নুরজাহানপুর, কৃষ্ণপুর, কান্দিপাড়া এবং হাকালুকি হাওড়ের অসহায় বানভাসী ৫০০ পরিবারের মধ্যে উপহার হিসেবে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ কমিটির প্রধান সমন্বয়কারক ছিলেন অ্যাসেব এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশিদ। অন্যান্য প্রতিনিধির মধ্যে উপস্থিত ছিলেন অ্যাসেব এর কেন্দ্রীয় নির্বাচন কমিশনার এস এম সাদিকুর রহমান, কেরানীগঞ্জ ইউনিটের সভাপতি মো আল মামুন , বংশাল থানার সাধারণ সম্পাদক আমির আহমেদ রুমন , নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি সাইফুল খন্দকার , প্রচার ও প্রকাশনা সম্পাদক হযরত আলী। সিলেট জেলার সাবেক সাধারণ সম্পাদক মো শাহেদ আহমেদ রুহেলের সার্বিক সহযোগিতায় ত্রাণ কমিটি বন্যাদূর্গতদের হাতে ত্রাণ উপহার পৌঁছে দেন।

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো মামুনুর রশিদ বলেন, " শত কষ্ট করার পরও বন্যাকবলিত অসহায় মানুষদের মাঝে ত্রাণ উপহার পৌঁছে দিতে পেরে আমরা খুবই আনন্দিত।" অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ (অ্যাসেব) এর কেন্দ্রীয় কমিটির সম্মানিত সিনিয়র সহ সভাপতি মো আকমল হোসেন ও সাধারণ সম্পাদক তামিমা এম মিতুয়া কৃতজ্ঞতা ও শুকরিয়া প্রকাশ করে বলেন, "আমাদের সকল কোচিং পরিচালক, শিক্ষার্থী, অভিভাবক, বন্ধু বান্ধব সহ অন্যান্য যারাই আমাদের এই মহৎ কাজে অর্থ ও শ্রম দিয়ে সাহায্য করেছেন তাদেরকে অন্তরের অন্তস্থল থেকে অ্যাসেব এর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ