Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বাগেরহাটে প্রকাশ্যে মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৫:২০ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে জাহাঙ্গীর হাওলাদার(৪০) নামে এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে দূবৃত্ত্বরা। সোমবার দুপুরে মোরেলগঞ্জ সদরের প্রাণিসম্পদ অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর হাওলাদার বারইখালী গ্রামের (নিকারিপাড়া) রশিদ হাওলাদারের ছেলে।
নিহতের ভগ্নিপতি ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে প্রণিসম্পদ অফিসের সামনে বসে ছিল। হঠাৎ অপর মোটরসাইকেল চালক ফরিদ শেখ(৩৫) এসে জাহাঙ্গীর ও তার ছেলে কলেজছাত্র সাকিবকে(২০) ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা আহত দুই পিতা-পুত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শেখ নাদিরুজ্জামান আকাশ জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন।
থানার ওসি (তদন্ত) মো. শাজাহান আহমেদ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে তিনিসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থণ পরিদর্শন করেছেন। ঘাতক ফরিদকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হযেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ