Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আশুলিয়ায় যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

সাভার থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৬:০৫ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিক এক যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।
সোমবার সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) রাজু মন্ডল। এরআগে শুক্রবার আশুলিয়ার ভাদাইলের মধ্যপাড়া এলাকায় তাকে পেটানোর ঘটনা ঘটে।
নিহত রাকিবুল ইসলাম উজ্জল (২৪) বগুড়া জেলার সাড়িয়াকান্দি থানার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে নতুন ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেডে’ নামের একটি পোশাক কারখানায় কাজ করতো।
এসআই রাজু মন্ডল বলেন, মেয়ে সংক্রান্ত কোন বিষয় নিয়ে রকিবুলকে রড দিয়ে পিটিয়ে আহত করে তারই বন্ধুরা। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে সে মারা যায়। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
নিহতের মামাতো ভাই মো: সজিব বলেন, সম্প্রতি মেয়ে সংক্রান্ত বিষয় নিয়ে গোলাম রাব্বানী ও জুয়েলের সাথে মারামারি হয়। সেই মারামারির সূত্র ধরে শুক্রবার রাতে জুয়েল ফোন করে রাকিবুলকে বাসার পাশে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই সুমনসহ ৫-৭ জন উপস্থিত ছিলো।
তখন রাকিবুলকে রড দিয়ে এলোপাথারী পিটিয়ে মাটিতে ফেলে রখে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নরসিংহপুর এলাকার নারী ও শিশু হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসা চলাকালে সকালে আমার ভাই মারা যায় -বলেন তিনি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ