Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মিতু হত্যা: মাগুরায় সন্তানদের জবানবন্দি গ্রহন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৬:১৮ পিএম

মাগুরায় গ্রহন করা হল চট্টগ্রামে আলোচিত সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার তদন্তের তাদের দুই সন্তানের জবানবন্দি।

সোমবার (৪ জুলাই) দুপুরে মাগুরা জেলা সমাজসেবা কার্যালয়ে তাদের জবানবন্দি গ্রহণ করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা আবু জাফর মো. ওমর ফারুক উপস্থিত ছিলেন।

জানা গেছে, ইতিপূর্বে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের তদন্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ কমিশনার কামরুজ্জামান এ মামলায় মিমু আক্তার মাহমুদ মাহির ছাড়াও মিতুর বাবা মোশারফ হোসেন, শাহিদা মোশারফ, শায়লা মোশারফ, কাজের মেয়ে ফাতেমা বেগম, বাপ্পি মনোয়ারা ও সিকিউরিটি গার্ড আব্দুস সাত্তারের জবানবন্দি গ্রহণ করেছেন।

এদিকে বাবুল আক্তারের ভাইয়ের অভিযোগ, গত বছরের ২৩ জুন চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালত সন্তানদের জবানবন্দি গ্রহণের নির্দেশ দিলেও তা নেওয়া হয়নি। পরে এ নিয়ে হাইকোর্টে রিভিশন করলে চলতি বছরের আট জুন জবানবন্দি গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, ২০১৬ সালের পাঁচ জুন ২ শিশু সন্তানকে স্কুল বাসে তুলে দিতে গিয়ে চট্টগ্রাম জিইসি মোড়ে নির্মমভাবে খুন হন মাহমুদা খানম মিতু। ওই সময় সন্তানদের একজনের বয়স ছিল ছয়, অন্যজনের চার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবানবন্দি গ্রহন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ