Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

ঈশ্বরদীতে মটরসাইকেলের ধাক্কায় পথচারী গৃহবধূ নিহত

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৬:৫৯ পিএম

আজ ৪ জুলাই'২২ বেলা ১২ টায় ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের শিমুলতলা বোর্ডঘর রোডের ইউপি কার্যালয়ের সম্মুখে দ্রুতগামী একটি মটরসাইকেলের ধাক্কায় আকলিমা খাতুন (৫৫) নামের এক গৃহবধূ নিহত এবং তার কোলে থাকা অজ্ঞাতনামা এক শিশু আহত হয়। নিহত আকলিমা উল্লেখিত ইউনিয়নের কোলেরকান্দি গ্রামের মৃত আসাদ প্রামাণিকের স্ত্রী।
জানা গেছে, ইউপি কার্যালয় থেকে প্রয়োজনীয় কাজ সম্পন্ন করে নিজ বাড়ির দিকে রওনা হলে সড়ক পারাপারের সময় দ্রুতগামী মটরসাইকেলটি তাকে স্বজরে ধাক্কা দেয়। এতে কাকতালীয়ভাবে শিশুটি সামান্য আঘাত প্রাপ্ত হলেও আকলিমা প্রচন্ডভাবে আঘাতপ্রাপ্ত হলে প্রচুর রক্তক্ষরণ হয়। দূর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাবার পথে আকলিমা মৃত্যু বরণ করেন। আহত শিশুটিকে প্রাথমিক চিকিৎসার পর পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে স্থানীয় লোকজনের সহযোগীতায় পুলিশ ঘাতক মটরসাইকেল চালক ফয়সাল (২২) কে আটক করেছে। সে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ভিক্টিমের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর এবং ঘাতক মটরসাইকেল চালক ফয়সালকে ছেড়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ