Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

না.গঞ্জ থেকে শেরপুর গিয়ে প্রেমিকাকে খুন

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৭:২২ পিএম

শেরপুরের নকলায় সোহাগী আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রীকে খুনের ঘটনায় নারায়ণগঞ্জ ফতুল্লার আরিফুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৪ জুলাই) ভোর ৫টার দিকে উপজেলার কায়দা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সোহাগী কায়দা এলাকার শহিদুল ইসলামের মেয়ে ও স্থানীয় সরকারি হাজী জালমামুদ কলেজের এইচএসসির শিক্ষার্থী ছিলো। অন্য দিকে ঘাতক আরিফুল ইসলাম নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার কুতুবপুর ইউনিয়নের পূর্ব সিয়ারচর লালখা গ্রামের আলী হোসেনের ছেলে।
পরিবারের বরাত দিয়ে নকলা থানার ওসি মুশফিকুর রহমান জানান, ছয় মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে আরিফুলের সঙ্গে সোহাগীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু গত রমজান মাস থেকে সোহাগী আরিফুলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।
“সেই আক্রোশে আরিফুল নারায়ণগঞ্জ থেকে এসে রাতের বেলায় সোহাগীর বাড়িতে ওত পেতে থাকে। ভোরে সোহাগীর বাবা শহিদুল ইসলাম ঘরের দরজা খুলে বের হলে প্রথমে আরিফুল ছুরি দিয়ে তাকে আঘাত করে। পরে ঘরে প্রবেশ করে বিছানায় সোহাগীকেও ছুরিকাঘাত করে।”
ওসি বলেন, তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে আহত বাবা-মেয়েকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক সোহাগীকে মৃত ঘোষণা করেন এবং শহীদুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে স্থানীয়দের সহায়তায় আরিফুলকে আটক করে পুলিশ।
তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে নকলা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিকাকে খুন
আরও পড়ুন