Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

না.গঞ্জে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৭:২৩ পিএম

নারায়ণগঞ্জে মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহতের খবর পাওয়া গেছে। এ সময় আরও এক ব্যক্তি আহত হয়েছে।আদমজী-শিমরাইল সড়কে সোমবার (৪ জুলাই) বেলা পৌনে তিনটায় এই দুর্ঘটনাটি ঘটে।
নিহত ওই ব্যাক্তির নাম আলমাছ ব্যাপারি (৪০)। তিনি পেশায় একজন গরু ব্যবসায়ী এসময় নিহত আলমাছের দুলাভাই ভুট্টো (৫০) আহত হয়। নিহত আলমাছ নাটোর জেলার সিংড়া থানার কালীনগর গ্রামের মৃত খালেকের ছেলে
আহত ভুট্টো জানায়, ফতুল্লার ভুইগড় গরুর হাট থেকে সাজিদ নামে হাটের এক ব্যাক্তিসহ আমরা তিনজন মটর সাইকেলে করে সিদ্ধিরগঞ্জে হাট দেখতে আসছিলাম। পথিমধ্যে সিদ্ধিরগঞ্জের আদমজী-শিমরাইল সড়কের আশরাফ আলী ফিলিং স্টেশনের কাছে আমাদের মোটরসাইকেলটির একটি পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এসময় মোটরসাইকেলের পেছনে থাকা আলমাছ ছিটকে সড়কে পড়ে যায়। এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত ভুট্টো আরো জানায়, দূর্ঘটনার পর মোটরসাইকেল চালক সাজিদ দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। তবে স্থানীয়রা ঘাতক পিকআপটি আটক করেছে। তবে এর চালক পালিয়ে গেছে।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, সড়ক দূর্ঘটনায় একজন গরু ব্যাবসায়ী নিহত হয়েছে। ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ