Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী

স্বামীকে নিয়ে হজে গেলেন সানা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৮:০০ পিএম

বছর দুয়েক আগেই খোলামেলা দৃশ্যে অভিনয় করে দর্শক মাতিয়েছেন। আচমকাই এক মুফতিকে বিয়ে করে সংসারী হয়ে যান। শুধু তাই নয়, ইসলামের পথে জীবন চালাতে বলিউডকে বিদায় জানিয়েছেন অভিনেত্রী সানা খান। এবার পবিত্র হজ পালনের উদ্দেশে মক্কায় গেলেন এই দম্পতি। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও শেয়ার করেন সাবেক এ অভিনেত্রী। ওই ভিডিওতেই তিনি ও তার স্বামী বিষয়টি সবাইকে জানান।

ওই ভিডিওতে মুফতি আনাস জানান, হজ আদায়ের সৌভাগ্য অর্জনে তিনি ও তার স্ত্রী রওনা হচ্ছেন। সানা খান বলেন, ‘‘আমি সীমাহীন আনন্দিত। কারণ, কয়েক দিন পরই আমরা দুজন ‘আলহাজ’ হয়ে যাবো’’।

সানা জানান, হজ আদায় তার জীবনের স্বপ্ন ছিল। এখন সেটি পূর্ণ হতে চলেছে। তিনি খুব খুশি। ভিডিওর ক্যাপশনে সানা খান লিখেন, ‘আমার কাছে আমার বর্তমান আবেগ-অনুভূতি প্রকাশের কোনো শব্দ নেই। আল্লাহ আমাদের সবার হজ কবুল করেন এবং হজ পালন সহজ করে দিন। আমীন। আগে ওমরাহ আদায় করলেও এটিই হবে আমার প্রথম হজ আর আমার স্বামীর দ্বিতীয়।’

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সানা খান। এরপর ১৪টি সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। তবে ছোট চরিত্র, গান মিলিয়ে ৫০টির বেশি সিনেমায় তাকে দেখা গেছে। বলিউডের সাবেক এই অভিনেত্রী ২০২০ সালে গুজরাটের মুফতি আনাসকে বিয়ে করেন। এখন যথাসম্ভব ইসলামী জীবনযাপনের চেষ্টা করেন তারা। বিয়ের সময় সানা খান জানিয়েছিলেন, তিনি তার অবশিষ্ট জীবন মানবতার সেবা করে ও আল্লাহ তায়ালার বিধান পরিপালনের মাধ্যমে জীবন অতিবাহিত করতে চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ