Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধার ওপর সন্ত্রাসী হামলা

প্রতিবাদে মধুখালীতে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মানববন্ধন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

ফরিদপুরের মধুখালীতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. হামিদুর রহমান ওরফে হামিদ (৬৬)-এর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তির দাবিতে মধুখালী উপজেলা শাখার মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আয়োজনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
গত রোববার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী রেলগেট এলাকায় সংগঠনের মধুখালী শাখার যুগ্ম আহবায়ক মির্জা কালিমুল ইসলাম সুজনের সভাপতিত্বে ও আহবায়ক মো. শরিফুল ইসলামের সঞ্চালনায় সন্ত্রাসী হামলার নিন্দা ও সংশ্লিষ্টদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করে বক্তব্য রাখেন ফরিদপুর চিনিকলের শ্রমজীবী ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজল বসু, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কার, পৌর কাউন্সিলর আনিসুর রহমান লিটন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ রায়, শ্রমিক নেতা মুনিরুল ইসলাম, সংরক্ষিত কাউন্সিলর নাজমা সুলতানা, ডা. সুলতান আহম্মদ, শেখ সেলিম, জাকির হোসেন শেখ, আনোয়ার হোসেন, রউচ উদ্দিনসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধার ওপর সন্ত্রাসী হামলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ