Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

লালমনি এক্সপ্রেস ঘণ্টাব্যাপী অবরুদ্ধ

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

বাংলাদেশ রেলওয়ে অনিয়মিত শ্রমিক (টিএলআর) প্রথা বাতিল করে আউটসোর্সিং পদ্ধতিতে সেবা গ্রহন নীতিমালার বিরুদ্ধে দীঘদিন যাবত কর্মরত টিএলআরদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গত রোববার সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ রেলওয়ে টিএলআর কর্মচারী সংগ্রাম পরিষদের আয়োজনে লালমনিরহাট রেলওয়ে স্টেশন চত্ত্বরে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওই সময় লালমনিরহাট বিভাগের অধীন অস্থায়ী রেলওয়ে কর্মচারীদের (টিএলআর)রা ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ঘণ্টাব্যাপী অবরুদ্ধ করে রাখেন। উক্ত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ মেকানিক্যাল, ইঞ্জিনিয়ারিং, টিএক্সআর, সিগন্যালিং, ইলেকট্রনিক্যাল ও ট্রান্সপোটেশনে কর্মরত দুই শতাধিক টিএলআর উপস্থিত ছিলেন।
প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের বক্তরা বলেন, আউটসোর্সিং প্রথা মানি না, মানবো না। রেলওয়ের প্রচলিত টিএলআর প্রথা চালু রাখো, রাখতে হবে। আউটসোর্সিং এর নামে রেলওয়েকে ধ্বংস করা চলবে না, চলবে না। এছাড়াও গতকাল সোমবার সকল টিএলআরদের কর্মবিরতি পালন করা ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনি এক্সপ্রেস ঘণ্টাব্যাপী অবরুদ্ধ
আরও পড়ুন