Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এলক্লাসিকো খেলা হচ্ছেনা বেলের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:৩৫ এএম, ২৬ নভেম্বর, ২০১৬

স্পোর্টস ডেস্ক : চিরপ্রতিদ্বদ্বী বার্সেলোনার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে রিয়াল মাদ্রিদ। গোড়ালির চোটের কারণে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে গ্যারেথ বেলকে। বার্সেলোনা ম্যাচের আগে লিগে আগামী শনিবার স্পোর্তিং গিজনের বিপক্ষে আরেকটি ম্যাচ আছে জিনেদিন জিদানের দলের। গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রæপ পর্বে স্পোর্তিং লিসবনের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচের দ্বিতীয়ার্ধে ডান পায়ের গোড়ালির গাটে চোট নিয়ে মাঠ ছাড়েন বেল।
আগামী মঙ্গলবার তার গোড়ালিতে অস্ত্রোপচার করানো হবে বলে জানিয়েছে রিয়াল কর্তৃপক্ষ। লন্ডনের একটি হাসপাতালে হবে এই অস্ত্রোপচার বলে গতকাল রিয়াল তাদের ওয়েবসাইটে জানায়। এজন্য কত দিন ওয়েলসের এই ফরোয়ার্ডকে মাঠের বাইরে থাকতে হবে, সে বিষয়ে বিবৃতিতে কিছু জানানো হয়নি।
তবে নিশ্চিতভাবেই আগামী ৩ ডিসেম্বর হতে যাওয়া বার্সেলোনার বিপক্ষে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না বেল।
স্পেনের গণমাধ্যমগুলোর খবর, পুরোপুরি সুস্থ হয়ে বেলের মাঠে ফিরতে তিন মাসের মতো সময় লাগতে পারে। অগাস্ট থেকে ক্লাব ও দেশের হয়ে ২০ ম্যাচ খেলে ১১টি গোল করেছেন ২৭ বছর বয়সী বেল।
লা লিগায় ১২ রাউন্ড শেষে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলক্লাসিকো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ